May 7, 2024, 12:03 pm

News Headline :
৭০০ বছরের পুরোনো গির্জাকে মসজিদ বানালেন এরদোয়ান টস হেরে জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ সাড়ে সাত হাজার কোটি টাকার ধান-চাল কিনবে সরকার ২২ লাখ টাকাসহ আটকের ১২ ঘণ্টা পর উপজেলা চেয়ারম্যানপ্রার্থী মুক্ত ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু পঞ্চমবারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন পদ্মশ্রী পদকপ্রাপ্ত রেজওয়ানা চৌধুরী বন্যাকে ফুল দিয়ে বরণ করে নিলেন প্রধানমন্ত্রী টাঙ্গাইল কা‌লিহাতীতে কাভার্ডভ্যান-ট্রাকের মুখোমু‌খি সংঘর্ষে নিহত ১ সিরাজগঞ্জে গোপন বৈঠকের অভিযোগে ৫ প্রিজাইডিং অফিসারসহ গ্রেপ্তার ৬ ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে রাবি শিক্ষক-শিক্ষার্থীদের সমাবেশ

নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কঠোর অবস্থানে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী

সৌরভ মাহমুদ হারুন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ ( বুড়িচং-ব্রাহ্মণপাড়া )আসনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কঠোর অবস্থানে রয়েছে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
সোমবার ( ১ জানুয়ারি ) দিনব্যাপী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।
জানা গেছে, সোমবার দিনব্যাপী কুমিল্লা-৫ নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নির্বাচন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিজিবি ও আইনশৃঙ্খলা বাহিনী উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। এ সময় উপজেলার সদর ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় প্রার্থীর নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করায় ওই প্রার্থীর সমর্থকদের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাচনের আগে ও পরে এবং নির্বাচনের দিন যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে তৎপর রয়েছে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়া বুড়িচং সদর বাজারের অবস্থা ও মনিটরিং করছেন
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম প্রার্থী ও প্রার্থীর সমর্থকদের প্রতিহিংসামূলক আচরণ ও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন না করার আহ্বান জানান।

ক্যাপশনঃ- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কঠোর অবস্থানে রয়েছে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD